কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জন্মদিনে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন এমপি জয়
২৪ অক্টোবর, ২০২১ ০৯:৪৯ অপরাহ্ন

  

কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জন্মদিনে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন এমপি জয়

আব্দুল জলিল
০১-০৮-২০২১ ০৪:৪২ অপরাহ্ন
কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জন্মদিনে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন এমপি জয়

শোকের মাস এবং করোনাকালে নিজের জন্মদিন পালন করা থেকে বিরত থেকে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। স্ত্রীর অসুস্থতাজনিত কারণে দেশের বাইরে থাকায় এমপি’র পক্ষে মেশিনটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুলের হাতে তুলে দেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

 রবিবার(১ আগস্ট) দুপুর দুইটায় আলহাজ্ব মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগিদের অক্সিজেন সরবরাহের জন্যে এই মেশিনটি তুলে দেয়া হয়েছে।

এসময় উপজেলা চেয়ারম্যান বলেন, কাজিপুরের করোনা পরিস্থিতি ক্রমশ জটিল আকার ধারণ করছে। এই হাসপাতালে করোনার চিকিৎসার জন্যে তিরিশটি বেড রয়েছে। তাই জরুরী ছিলো অক্সিজেন সরবরাহ মেশিন। এমপি সাহেব বিষয়টি আমলে নিয়ে নিজের জন্মদিন পালন  না করে এটি প্রদান করলেন। তার নিকট আমরা কৃতজ্ঞ।কাজিপুর  উপজেলা আ,লীগ এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী বলেন, কাজিপুরের করোনা পরিস্থিতির বিষয়ে দেশের বাইরে থাকলেও এমপি স্যার নিয়মিতই খোঁজ খবর নেন। আশা করি এই মেশিনের সাহায্যে উৎপাদিত অক্সিজেন করোনা রোগিদের জীবন বাঁচাতে কাজে আসবে। এজন্যে এমপি স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাই।

  কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল জানান, এমপি স্যার এর আগেও আমাদের অক্সিমিটার দিয়েছেন। আজকে এই প্লান্টটি পাওয়ায় করোনা রোগিদের চিকিৎসায় এক নতুন মাত্রা  যোগ হলো। আমরা অনেক উৎসাহ নিয়ে এখন কাজ করতে পারবো।

 এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহম্মেদ, আবাসিক মেডিকেল অফিসার ডা দেবব্রত,  মেডিকেল অফিসার ডা. সবুজ, ডা. কামরুল, ডা. কাফি।


আব্দুল জলিল ০১-০৮-২০২১ ০৪:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 207 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]