ইছামতি ডায়াগনষ্টিক সেন্টার ধুনটের আনন্দ আয়োজন
২৯ এপ্রিল, ২০২৪ ০২:৫৫ পূর্বাহ্ন

  

ইছামতি ডায়াগনষ্টিক সেন্টার ধুনটের আনন্দ আয়োজন

আব্দুল জলিল
১৪-০২-২০২৪ ০৮:৪৭ পূর্বাহ্ন
ইছামতি ডায়াগনষ্টিক সেন্টার ধুনটের আনন্দ আয়োজন

স্টাফ রিপোর্টারঃ “কাজের আকাশে বিনোদনের এক টুকরো শান্তির খোঁজে” প্রতিপাদ্যে ইছামতি ডায়াগনস্টিক পরিবারের আয়োজনে পারিবারিক আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এই আনন্দ আয়োজনে ইছামতি পরিবারের কর্মরত সকল ডাক্তার, নার্স, টেকনিশিয়ান, ও কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

 ধুনটের প্রিয়াঙ্গন পার্কে দিনব্যাপী অনুষ্ঠিত আনন্দ আয়োজনে ছিলো সঙ্গীত, বালিশ খেলা, র‌্যাফেল ড্রসহ আরও আনেককিছু। আয়োজনে অতিথি হিসেবে অংশ নেন কাজিপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণর সম্পাদক, সহকারি অধ্যাপক ও বিশিষ্ট নজরুল সঙ্গীত শিল্পী আবদুল জলিল, তার সহধর্মীনি নাসরিন জলিল, ধুনট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, সাংবাদিক ও প্রভাষক জাহিদুল ইসলাম। এছাড়া আরও অংশ নেন ডা. শামিমা আকতার, ডা

 মৌসুমী আকতার।

ইছামতি ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আতিকা করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজন পরিচালনায় ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক ফয়জুল করিম খালিদ। দিনব্যাপী অনুষ্ঠানটি অনেক উপভোগ্য ছিলো জানিয়ে তিনি বলেন, কাজের ফাঁকে একটু বিনোদন নতুন কর্মের প্রেরণা জোগায়। ফ্রেসনেস মনের জন্যে অনেক বেশি প্রয়োজন। তাই প্রতিবছরের ন্যায় এবারও  এই আয়োজন করা হয়েছে। আমি অংশগ্রহণকারি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।  


আব্দুল জলিল ১৪-০২-২০২৪ ০৮:৪৭ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 145 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com