কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ পার্লস অক্সিমিটার দিলেন এমপি জয়
২৪ অক্টোবর, ২০২১ ০৯:৪৩ অপরাহ্ন

  

কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ পার্লস অক্সিমিটার দিলেন এমপি জয়

আব্দুল জলিল
২৯-০৭-২০২১ ০৪:৩৬ অপরাহ্ন
কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ পার্লস অক্সিমিটার দিলেন এমপি জয়


কাজিপুরে করোনার ভয়াবহ  পরিস্থিতিতে   উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের ৫ টি অক্সিমিটার দিলেন কাজিপুরের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। একের পর এক করোনা রোগি বেড়ে জেলায় দ্বিতীয় ভয়াবহ অবস্থারে রয়েছে কাজিপুর। একের পর এক শনাক্ত ও প্রাণহানির রেকর্ড বাড়ছে। এই কারণে ডাক্তারদের সেবার মান বাড়াতে এই যন্ত্র প্রদান করা হয়েছে। গত বুধবার(২৮ জুলাই) বিকেলে কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীর পারুলের নিকট এই অক্সিমিটার হস্তান্তর করা হয়েছে।

 স্ত্রীর অসুস্থতাজনিত কারণে এমপি জয় দেশের বাইরে রয়েছেন। কিন্তু সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এলাকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী মানবতার সেবায় নিবেদিত প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের সুযোগ্য উত্তরসূরি  প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি  করোনায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করতেসহযোগিতার হাত বাড়িয়েছেন।

ডাক্তার মোমেনা পারভীন জানান , এই যন্ত্রের সাহার্যে কাজিপুরের করোনারোগিদের অক্সিজেন সিচুয়েশন সহজেই নির্নয় করা যাবে। এ উদ্যোগের জন্য এমপি জয় মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার দেবব্রত রায়, মেডিক্যাল অফিসার ডাক্তার লুবনা, ডাক্তার তাসনোভা এবং দি ফ্রেন্ডস এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন। 


আব্দুল জলিল ২৯-০৭-২০২১ ০৪:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 166 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]