কাজিপুরে অন্ধ ক্বারী ময়ছেনের দাফন সম্পন্ন করলো কাজিপুর উপজেলা প্রশাসন
২৯ এপ্রিল, ২০২৪ ১১:০৫ অপরাহ্ন

  

কাজিপুরে অন্ধ ক্বারী ময়ছেনের দাফন সম্পন্ন করলো কাজিপুর উপজেলা প্রশাসন

আব্দুল জলিল
৩০-০৮-২০২৩ ০৫:০৯ অপরাহ্ন
কাজিপুরে অন্ধ ক্বারী ময়ছেনের দাফন সম্পন্ন করলো কাজিপুর উপজেলা প্রশাসন

স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জের আশ্রয়ণের বাসিন্দা হতদরিদ্র অন্ধ ক্বারী ময়ছেনের(৭০) দাফনের ব্যবস্থা করেছে কাজিপুর উপজেলা প্রশাসন। ক্বারী ময়ছেন উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ছিলেন। মঙ্গলবার রাতে তার দাফন সম্পন্ন হয়। তার স্ত্রী মানসিকভারসাম্যহীন। একমাত্র পুত্র সুলতান(১৭) এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন।

 ওই গ্রামের ইউপি সদস্য মামুনুর রশিদ জানান, ক্বারী ময়ছেনের দীর্ঘদিন অসুস্থ ছিলেন। অনেকটা অপ্রকৃততিস্থ তার স্ত্রী কাজের সন্ধানে পাশের উপজেলা ধুনটে চলে যান। পুত্র সুলতান পরীক্ষা দিতে যান। যাবার সময়  বলে যান পরীক্ষা শেষ হলে বাবার জন্যে ওধুষ নিয়ে আসবেন।বিকেল তিনটায় পরীক্ষা শেষে ওধুষ নিয়ে বাড়ি এসে বাবাকে আর জীবিত পাননি তিনি। ওইদিন দুপুর আনুমানিক দেড়টার দিকে ময়ছেন মারা যান। সন্ধ্যায় ময়ছেনের স্ত্রী এসে স্বামীর লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। লাশ দাফনের মতো সামর্র্থ্য মা ছেলেন নেই।

এদিকে সন্ধ্যায় এখবর পেয়ে পাঁচগাছি আশ্রয়ণ প্রকল্পে যান কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। তিনি সবকিছু জেনে দায়িত্ব নিয়ে লাশের দাফনের ব্যবস্থা করেন।

এসময়  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার, সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম, ভাইস চেয়ারম্যান জনাব মোছাঃ শাপলা খাতুন, ৩ নং ওয়ার্ড এর ইউপি সদস্য  মামুনুর রশিদ, সোনামুখি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সাইদুল ইসলাম ও গান্ধাইল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা  শফিকুল ইসলাম সহ স্থানীয় মুসুল্লিগণ। দাফন ও ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষ করে ইউএনও চলে যান।


আব্দুল জলিল ৩০-০৮-২০২৩ ০৫:০৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 133 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com