শনিবারের পরিবর্তে ৩০ জুলাই শুরু প্রিমিয়ার লিগ
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৪:১১ পূর্বাহ্ন

  

শনিবারের পরিবর্তে ৩০ জুলাই শুরু প্রিমিয়ার লিগ

নিউজরুম
২৩-০৭-২০২১ ১১:৪৬ অপরাহ্ন
শনিবারের পরিবর্তে ৩০ জুলাই শুরু প্রিমিয়ার লিগ

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ ঈদের বিরতি শেষে শনিবার শুরু হওয়ার কথা ছিল। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি দুই রাউন্ডের ফিকশ্চারও চূড়ান্ত করেছিল। কিন্তু শুক্রবার রাতে প্রফেশনাল লিগ কমিটি শনিবারের পরিবর্তে ছয় দিন পিছিয়ে ৩০ জুলাই থেকে লিগ শুরুর সিদ্ধান্ত নিয়েছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশপাশি কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামেও খেলা রেখেছিল লিগ কমিটি। শনিবার কমলাপুর স্টেডিয়ামে হওয়ার কথা ছিল চট্টগ্রাম আবাহনী ও উত্তর বারিধারা ক্লাবের খেলা। অন্যদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ছিল ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জের ম্যাচ।

এবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশাপাশি কুমিল্লা, মুন্সিগঞ্জ ও গাজীপুরের টঙ্গীতে লিগের খেলা চলছিল। তবে লকডাউনের কারণে আপাতত ঢাকার বাইরের ভেন্যুগুলোর পরিবর্তে শুধু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও রাজধানীর আশপাশে খেলা চালানোর পরিকল্পনা বাফুফের। সেই পরিকল্পনার অংশ হিসেবেই বাফুফে কমলাপুর ও বাড্ডার ফর্টিস গ্রুপের মাঠে খেলা আয়োজনের চিন্তাভাবনা করছে।

লিগ দ্রুত শেষ করতে হবে। আগস্টের মধ্যে সব খেলা শেষ করে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম জাতীয় ক্রীড়া পরিষদকে ছেড়ে দিতে হবে সংস্কারের জন্য।


নিউজরুম ২৩-০৭-২০২১ ১১:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 163 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]