ভোলায় নিখোঁজের দু’দিন পর যুবকের মরদেহ উদ্ধার
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪৫ পূর্বাহ্ন

  

ভোলায় নিখোঁজের দু’দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিউজরুম
২৩-০৭-২০২১ ০৮:২৬ অপরাহ্ন
ভোলায় নিখোঁজের দু’দিন পর যুবকের মরদেহ উদ্ধার

ভোলায় নিখোঁজের দুই দিন পর খাল থেকে মো. সাইদুর রহমান সামি (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভোলার পৌর ৬ নম্বর ওয়ার্ডের দরগা রোড এলাকার মো. সিদ্দিক হাওলাদারের ছেলে।

শুক্রবার (২৩ জুলাই ) দুপুর ২টার দিকে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শেরে বাংলা বাজার এলাকার খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

ভেদুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের দুই ভাই ঈমন ও সাইফুর রহমান আমাদের জানিয়েছে, তিনি ঈদের দিন (২১ জুলাই) বিকেলে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরেননি। এলাকায় মাইকিং করেও তার কোনো সন্ধান মেলেনি। পরে আজ শুক্রবার দুপুরের দিকে ভেদুরিয়া ইউনিয়নের শেরে বাংলা বাজার এলাকার খালের পানিতে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি। নিহতের পরিবারের সদস্যরা খবর পেয়ে হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেন।

মরদেহের শরীরে প্রাথমিকভাবে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।


নিউজরুম ২৩-০৭-২০২১ ০৮:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 183 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]