বাইডেনের দীর্ঘদিনের সঙ্গীর মৃত্যু
০২ মে, ২০২৪ ০৩:৪৭ পূর্বাহ্ন

  

বাইডেনের দীর্ঘদিনের সঙ্গীর মৃত্যু

নিউজরুম
২০-০৬-২০২১ ০৩:১৬ অপরাহ্ন
বাইডেনের দীর্ঘদিনের সঙ্গীর মৃত্যু

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দীর্ঘদিনের পোষা কুকুরটি মারা গেছে। প্রায় ১৩ বছর ধরে চ্যাম্প নামের ওই কুকুরটি প্রেসিডেন্ট বাইডেন এবং মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গে ছিল। পোষা ওই কুকুরটি ছিল জার্মান শেফার্ড। খবর বিবিসির।

বাইডেন এবং ফার্স্ট লেডি এক ঘোষণায় তাদের প্রিয় কুকুরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। এক টুইট বার্তায় প্রেসিডেন্ট বাইডেন লিখেছেন, ‘আজ আমার পরিবার আমাদের প্রিয় সঙ্গী চ্যাম্পকে হারিয়েছে। তাকে সব সময় স্মরণ করব।’

হোয়াইট হাউসে বাইডেন পরিবারের সঙ্গে চ্যাম্পসহ দু’টি জার্মান শেফার্ড কুকুর ছিল। বর্তমানে হোয়াইট হাউসে মেজর নামে আরও একটি জার্মান শেফার্ড রয়েছে। মেজরই প্রথম কুকুর হিসেবে আশ্রয়কেন্দ্র থেকে হোয়াইট হাউসে থাকা শুরু করে।

jagonews24

যখন বাইডেন ভাইস প্রেসিডেন্ট ছিলেন, তখন চ্যাম্প তার সঙ্গে ওয়াশিংটনে ছিলেন। ২০০৮ সাল থেকে বাইডেন পরিবারের সঙ্গে রয়েছে চ্যাম্প।

চ্যাম্পকে হারিয়ে বেশ শোকাহত বাইডেন পরিবারের সদস্যরা। এক বিবৃতিতে বাইডেন বলেন, ‘আমাদের সবচেয়ে আনন্দময় মুহূর্তের সঙ্গী ছিল সে। আমাদের প্রতিটি অব্যক্ত অনুভূতি এবং অনুভবে সে ছিল। আমরা আমাদের এই মিষ্টি, ভালো ছেলেটাকে খুব ভালোবাসি। আমরা তাকে সব সময়ই স্মরণ করব।’

গত কয়েক মাস ধরেই বেশ দুর্বল ও অসুস্থ ছিল চ্যাম্প। তারপরও পরিবারের কোনও সদস্য ঘরে ঢুকলেই চ্যাম্প দ্রুত উঠে দাঁড়াত আর আনন্দে লেজ নাড়ত।


নিউজরুম ২০-০৬-২০২১ ০৩:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 261 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com