রাজধানীতে মাদকসহ গ্রেপ্তার ৩
২৫ জুলাই, ২০২১ ০১:৩২ পূর্বাহ্ন

  

রাজধানীতে মাদকসহ গ্রেপ্তার ৩

নিউজরুম
১৪-০৬-২০২১ ০৬:০০ অপরাহ্ন
রাজধানীতে মাদকসহ গ্রেপ্তার ৩

সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি টেলিভিশনের লোগো সম্বলিত প্রাইভেটকার ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসার অভিযোগে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের মিরপুর জোনাল টিম।

গ্রেপ্তার ব্যক্তির হলেন- মো. জিয়াউর রহমান ওরফে জিয়া (৩৬), মো. মহিদুল ইসলাম (৩০) ও মো. সাদ্দাম হোসেন (৩২)।

এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত টিভির লোগো সম্বলিত একটি টয়োটা এক্স করোলা প্রাইভেটকার ও একটি ভিডিও ক্যামেরা জব্দ করা হয়।

সোমবার (১৪ জুন) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার  এ তথ্য নিশ্চিত করেছেন।

jagonews24

গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম  জানান, গতকাল রোববার গোয়েন্দা বিভাগের মিরপুর জোনাল টিম রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময়ে দারুস সালাম থানার কোর্টবাড়ি এলাকা থেকে বেসরকারি টিভির লোগো সম্বলিত একটি প্রাইভেটকারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাইভেটকারটি তল্লাশিকালে ১২ কেজি গাঁজা ও বেসরকারি টিভির লোগো সম্বলিত একটি প্রফেশনাল ভিডিও ক্যামেরা জব্দ করা হয়।

এডিসি সাইফুল ইসলাম বলেন, ‘গ্রেপ্তাররা সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি টিভির লোগো সম্বলিত প্রাইভেটকার ও ভিডিও ক্যামেরা ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তবে গ্রেফতাররা কেউ সাংবাদিক নয়। শুধুমাত্র মাদক ব্যবসায়ের জন্য টিভির নাম সম্বলিত গাড়ি ও প্রাইভেটকার ব্যবহার করেছে তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা হয়েছে।’


নিউজরুম ১৪-০৬-২০২১ ০৬:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 75 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]