রেলের বিক্রিত টিকিটের টাকা ফেরত পাচ্ছেন রাজশাহীর যাত্রীরা
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৩:২২ পূর্বাহ্ন

  

রেলের বিক্রিত টিকিটের টাকা ফেরত পাচ্ছেন রাজশাহীর যাত্রীরা

নিউজরুম
১২-০৬-২০২১ ০৫:১২ অপরাহ্ন
রেলের বিক্রিত টিকিটের টাকা ফেরত পাচ্ছেন রাজশাহীর যাত্রীরা

রাজশাহীতে লকডাউনের কারণে রেলের বিক্রিত টিকিটের টাকা ফেরত পাচ্ছেন যাত্রীরা। শনিবার (১২ জুন) রাজশাহী রেলওয়ের স্টেশন ম্যানেজার মো. আব্দুল করিম এ তথ্য জানান।

তিনি বলেন, ট্রেন ভ্রমণের জন্য অনেক যাত্রী অগ্রিম টিকিট কেটেছিলেন। কিন্তু ট্রেন বন্ধের খবরে শুক্রবার ভোর সাড়ে ৫টা থেকে রাজশাহী স্টেশনে টাকা ফেরত নিতে আসেন যাত্রীরা।

আব্দুল করিম আরও বলেন, বুধবারের ক্যাশ রীতিমতো ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়। তবে বৃহস্পতিবারের (১০ জুন) প্রায় ছয়লাখ টাকা ক্যাশ হাতে থাকায় তা শুক্রবার (১১ জুন) ভোর থেকে দেয়া শুরু করি। মোটামুটি তিতুমীর ট্রেনের সব যাত্রীকেই টাকা ফেরত দেয়া হয়েছে। বনলতা, পদ্ম, টুঙ্গিপাড়া, বরেন্দ্র ও ঢালারচর এক্সপ্রেসের অনেক যাত্রীকে টাকা ফেরত দেয়া হয়েছে। তবে টাকা শেষ হয়ে যাওয়ায় কিছু যাত্রী টাকা ফেরত পাননি।

jagonews24

বনলতা ট্রেনের যাত্রী মেহেদী হাসান সোহাগ বলেন, টিকিটের টাকা ফেরত নিতে শুক্রবার স্টেশনে গিয়েছিলাম। সন্ধ্যার দিকে হঠাৎ ঘোষণা আসে টাকা ফুরিয়ে গেছে। রোববার (১৩ জুন) সকাল থেকে টাকা ফেরত দেয়া হবে।

রাশেদুল হাসান নামের অপর যাত্রী বলেন, বনলতা ট্রেনের টিকিট কেটেছিলাম। তবে লকডাউন ঘোষণায় ঢাকা যাওয়া হলো না। কাউন্টারে টিকিট ফেরত দিয়ে টাকা নিয়েছি।

স্টেশন ব্যবস্থাপক আবদুল করিম বলেন, রোববার (১৩ জুন) ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ১১ জুন থেকে ১৪ জুন পর্যন্ত বিক্রিত টিকিটের টাকা ফেরত দেয়া হবে। এছাড়াও দূরবর্তী যাত্রীদের কেনা টিকিটের টাকা ফেরত দেয়ার জন্য ইতোমধ্যেই রেলওয়ের প্রধান বাণিজ্যিক কর্মকর্তাকে (সিসিএম) জানানো হয়েছে।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় রাজশাহীতে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। শুক্রবার (১১ জুন) থেকে শুরু হয়ে বৃহস্পতিবার (১৭ জুন) চলবে লকডাউন।


নিউজরুম ১২-০৬-২০২১ ০৫:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 143 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]