কাজিপুরে পিকআপ রেখে দৌঁড়ে পালানো দুই চোর ধরা
২৯ মে, ২০২৪ ০৫:৪৯ অপরাহ্ন

  

কাজিপুরে পিকআপ রেখে দৌঁড়ে পালানো দুই চোর ধরা

আব্দুল জলিল
০৫-০৮-২০২৩ ০৬:১৮ অপরাহ্ন
কাজিপুরে পিকআপ রেখে দৌঁড়ে পালানো দুই চোর ধরা

স্টাফ রিপোর্টারঃ পৌণে দুইমাস পর পুলিশের হাতে ধরা পড়েছে চোরাই গরু ও ছাগলসহ  পিকআপ রেখে দৌড়ে পালিয়ে যাওয়া মামলার দুই আসামী।  গ্রেপ্তারকৃতরা হলো গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার  বুড়াবুড়ি গ্রামের নইবার আলীর পুত্র রিজু মন্ডল(৩০) ও বগুড়া জেরার শিবগঞ্জ উপজেলার দক্ষিন দহপাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের এর পুত্র ফারুক সরকার (৪৪)। শুক্রবার দিনভর কাজিপুর থানা পুলিশের একটি দল  পৃথক অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেপ্তার করে । থানা পুলিশ সোমবার দুপুরে গ্রেপ্তার দুই আসামীকে সিরাজগঞ্জ আদালতে পাঠিয়েছে। এ নিয়ে দৈনিক করতোয়ায় সংবাদ প্রকাশ হয়েছিলো।

 থানায় দেয়া মামলাসূত্রে জানা গেছে, গত ১৮ জুন  রাত দুইটায় কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের গাছাবাড়ি এলাকায় রাস্তার পাশে নম্বরবিহীন পিকআপ (মিনি ট্রাক) দাাঁড়িয়ে থাকতে দেখে। পুলিমের উপস্থিতি টের পেয়ে মিনি ট্রাকে থাকা দুইজন নেমে দৌঁড়ে পালিয়ে যায়। পরে টহল পুলিশ পিকআপ থেকে একটি গরু একটি ছাগল, একটি কাটার মেশিন, ত্রিপল, খড়, দুইটি মোবাইল ফোন উদ্ধার করে। এই ঘটনায় পরদিন চুরি যাওয়া গরুর মালিক  উপজেলার মাথাইলচাপড় গ্রামের শাহজামাল মিয়া এই ঘটনায় অজ্ঞাত আসামী করে কাজিপুর থানায় একটি মামলা করেন। 

 কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে  আসামীদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।


আব্দুল জলিল ০৫-০৮-২০২৩ ০৬:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 369 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com