সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিনুর বাসায় ইফতার মাহফিলে নেতাকর্মিদের মিলন মেলা
২৯ মে, ২০২৪ ০৬:২৯ অপরাহ্ন

  

সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিনুর বাসায় ইফতার মাহফিলে নেতাকর্মিদের মিলন মেলা

আব্দুল জলিল
১৯-০৪-২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ন
সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিনুর বাসায় ইফতার মাহফিলে নেতাকর্মিদের মিলন মেলা

স্টাফ রিপোর্টারঃ পবিতু রমজানুল মোবারক উপলক্ষে নিজ পরিবার, এলাকা, দল, দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় এক ইফতার মাহফিলের আয়োজন করেন নবী নেওয়াজ খাঁন বিনু। সিরাজগঞ্জের উল্লাপাড়ার এই কৃতি সন্তান ও বিশিষ্ঠ সাংস্কৃতিক কর্মী বিনু নিজ বাসভবন ঝিকিড়ায় এই অনুষ্ঠানের আয়োজন করেন।

গত রবিবার আয়োজিত মাহফিলে উল্লাপাড়ার বিশিষ্টজনেরা অংশ নেন। উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মী, শিক্ষক, প্রশাসনের কর্মকর্তাসহ সুধীবৃন্দ।

 নবী নেওয়াজ খাঁন বিনু ঢাকাস্থ সিরাজগঞ্জ সমিতির কোষাধ্যক্ষ, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহসভাপতি। নিরলসভাবে উল্লাপাড়ার অবহেলিত মানুষের পাশে থেকে জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে তিনি। তার আহবানে সাড়া দিয়ে উপস্থিত সুধীবৃন্দের আগমণ যেন এক মিলন মেলায় পরিণত হয়। সবাই নিজেদের মধ্যে কুশল বিনিময়সহ দোয়া খায়েরর পর একসাথে মুনাজাতে অংশ নেন।

 উল্লাপাড়ার অসহায় মানুষের একান্ত আপনজন বিনু এই প্রতিবেদককে জানান, আসলে উল্লাপাড়ার নেতৃস্থানীয় সকল শ্রেণিপেশার মানুষকে দাওয়াত দিয়ে এক করতে চেয়েছিলাম। সেটি ইনশা আল্লাহ করতে পেরেছি। এতে করে একদিকে যেমন সবাই সবার সাথে মন খুলে কথা বলতে পারছে, তেমনি মতপার্থক্য ভুলে এক সাথে বসে মুনাজাতে অংশ নিয়েছে।সেইসাথে এই দেশকে উপহার দিতে গিয়ে আত্মত্যাগকারী বীর মুক্তিযোদ্ধা, ভাষা শহিদ, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা এবং তাদের পরিবারের প্রয়াত সদস্যগণসহ সকল শহিদি আত্মার শান্তি কামনা করা হয়েছে। বিশেষ করে জাতিরজনক বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্থ হাতে নিরাপদ বাংলাদেশের সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 অনুষ্ঠানে উল্লাপাড়ার সাবেক এমপি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আ.লীগের সহসভাপতি আলহাজ্ব জাহেদুল হক, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, উপজেলা আ.লীগের সহসভাপতি মাহবুব সরোয়ার বকুল, মোকলেছুর রহমান ডাবলু, সলপ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আ.লীগ নেতা আসাদুল হক, শফিকুল আলম হ্যাভেন, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, আ.লীগ নেতা আবু হানিফ, তারেক, সমাজসেবক সেলিম খানসহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দোয়ায় অংশ নেন।


আব্দুল জলিল ১৯-০৪-২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 309 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com