নানা আয়োজনে বঙ্গমাতার জন্মদিন পালন করেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট
২৪ অক্টোবর, ২০২১ ০৮:৩৫ অপরাহ্ন

  

নানা আয়োজনে বঙ্গমাতার জন্মদিন পালন করেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট

আব্দুল জলিল
০৮-০৮-২০২১ ০৯:০৭ অপরাহ্ন
নানা আয়োজনে বঙ্গমাতার জন্মদিন পালন করেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট

স্টাফ রিপোর্টারঃ

আজ ৮ আগস্ট রবিবার ২০২১ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বাঙ্গালীর সকল সংগ্রাম-আন্দোলনের নেপথ্যের প্রেরণাদায়ী মহীয়সী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন ও জাতীয় বঙ্গমাতা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট।

দিনটি পালন করার জন্য সকাল ১১.৩০ টায় ভার্চুয়াল এক অনুষ্ঠানের আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি, সম্মানিত আলোচক হিসেবে যুক্ত ছিলেন মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যের অন্যতম সদস্য এড. নুরুল ইসলাম ঠান্ডু, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক জনাব শেখ শাহ আলম। বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মুহা: রোকন উদ্দিন পাঠানের সঞ্চালনায় এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম রাজিবের পরিচালনায় অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট ও ICON TV24 এর পেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

এর আগে সকাল ৯ টায় বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে নিহত শহীদের কবরে দোয়া ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক শ্যামল কান্তি নাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক এস বিজয়, অর্থ সম্পাদক আলভী সরকার, সহ অর্থ সম্পাদক রাজিয়া বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদক শেখ রজনি, ঢাকা জেলা কমিটির সভাপতি নৃত্যশিল্পী সজিব আহমেদ রনি, দক্ষিণ কেরানীগঞ্জ কমিটির সভাপতি ইভা আক্তার, সদস্য আলামিন।    


আব্দুল জলিল ০৮-০৮-২০২১ ০৯:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 299 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]