বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন পেলেন কাজিপুরের সাত দুস্থ নারী
২৪ অক্টোবর, ২০২১ ০৯:৪৮ অপরাহ্ন

  

বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন পেলেন কাজিপুরের সাত দুস্থ নারী

আব্দুল জলিল
০৮-০৮-২০২১ ০৯:০২ অপরাহ্ন
বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন পেলেন কাজিপুরের সাত দুস্থ নারী

মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে সাতজন অসহায় ও দুস্থ নারী পেলেন সেলাইমেশিন।  ওই সাত নারী  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে সেলাই বিষয়ে প্রশিক্ষণ নিয়েছেন। রবিবার(৮আগস্ট) দুপুরে কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে তাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। 

 এর আগে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বঙ্গমাতার কর্মময় নানা দিক নিয়ে এক আলোচনা অনুষ্ঠিত হয়। শুরুতে বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুল দেয়া হয়।এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়। তিনি বলেন, বঙ্গমাতা এবং মহীয়সী নারী। তার যোগ্য সাহচর্যের কারণেই বঙ্গবন্ধু সঠিক সিদ্ধান্ত নিতে পেরেছেন। তার মতো আদর্শ  নারী বাংলার প্রতিটি ঘরে দরকার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার, উপজেলা কৃষি অফিসার রেজাউল করিম উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রাণী সাহা প্রমূখ।এসময় উপজেলায় কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


আব্দুল জলিল ০৮-০৮-২০২১ ০৯:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 490 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]