তাড়াশে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৩ সদস্য গ্রেপ্তার
২৫ জুলাই, ২০২১ ০৩:০৭ পূর্বাহ্ন

  

তাড়াশে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৩ সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, তাড়াশ
১৮-০৭-২০২১ ০৪:১৮ অপরাহ্ন
তাড়াশে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৩ সদস্য গ্রেপ্তার


সিরাজগঞ্জের তাড়াশে ডাকাতির প্রস্ততিকালে পন্যবাহী ট্রাক ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ জন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
গ্রেপ্তারকৃতদের রোববার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক নিশ্চিত করেছেন। 

এর আগে শনিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের কোহিত এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর জেলার পেঙ্গুইন এলাকার হাসান আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৮), সিংড়ার উপজেলার ইটালি গ্রামের আইনুদ্দিনের ছেলে ইউসুফ আলী (৪৫) ও নাটোর সদর উপজেলার ভাদুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মঞ্জুরুল ইসলাম (৪২)।  

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো.হাবিবুল্লাহ জানান, শনিবার রাত তিনটার দিকে  একদল ডাকাত  তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের কোহিত এলাকায় সড়ক সংলগ্ন বাড়ি ও খামার গুলো থেকে কোরবানীর গরু ডাকাতি করে ট্রাক যোগে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। 

এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে কোহিত মোড় থেকে একটি ট্রাক সহ আন্ত:জেলা ডাকাতদলের তিনজন সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত ডাকাতদলের কাছে থেকে হাসুয়া, চাইনিজ কুড়াল, লোহার গ্রীল কাটার যন্ত্র উদ্ধার করা হয়। 

তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছেন। তাদেরকে দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 


স্টাফ করেসপন্ডেন্ট, তাড়াশ ১৮-০৭-২০২১ ০৪:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 642 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]