তাড়াশে পুলিশের ওপর হামলায় আওয়ামীলীগ নেতাসহ ৫জন গ্রেপ্তার
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৩:২৭ পূর্বাহ্ন

  

তাড়াশে পুলিশের ওপর হামলায় আওয়ামীলীগ নেতাসহ ৫জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, তাড়াশ
১৭-০৭-২০২১ ০৪:১৭ অপরাহ্ন
তাড়াশে পুলিশের ওপর হামলায় আওয়ামীলীগ নেতাসহ ৫জন গ্রেপ্তার

সিরাজগঞ্জের তাড়াশে ইউনিয়ন আওয়ামী লীগ নেতার অবৈধ পশুর হাট বসানোকে কেন্দ্র করে পুলিশের ওপর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাটের ইজারাদের হামলা ঘটনায় মামলা হয়েছে। 
শুক্রবার বিকালে উপজেলার বারুহাস ইউনিয়নের বারুহাস হাটে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাটের ইজারাদার মাসুদ রানাসহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
শুক্রবার রাতে পুলিশের হামলা ও মারধরের ঘটনায় তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) সুভাষ চন্দ্র বাদী হয়ে এজাহার নামীয় আটজনসহ আরো অজ্ঞাত ৬০জনকে আসামী করে একটি মামলা করেন। তাড়াশ থানার মামলা নম্বর ০৬/১৭.০৭.২০২১। 
মামলা তদন্তকারী কর্মকর্তা তাড়াশ থানার এএসআই আব্দুস সালাম জানান, সরকারী নিদের্শ অমান্য করে উপজেলার বারুহাস ইউনিয়নের বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাটের ইজারাদার মো. মাসুদ রানা ও তার লোকজন অবৈধভাবে কোরবানীর পশুর হাট বসান। খবর পেয়ে তাড়াশ  থানার এএসআই নুরনবীসহ পুলিশ সদস্যরা হাটে গিয়ে অবৈধভাবে বসানো হাট বন্ধ করতে বলেন। এ নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হাটের ইজারাদার মাসুদ রানাসহ তার চার সহযোগী শহিদুল ইসলাম ঝন্টু, আবু রাসেল, আব্দুল হান্নান ও আবু হাসনাত বাবু ওই পুলিশ কর্মকর্তার সাথে বাগ-বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তারা সংঘবদ্ধ হয়ে তাড়াশ থানার এ এসআই নুরনবী ও চার পুলিশ সদস্যের উপর হামলা চালান। এতে তারা আহত হন। পরে তাড়াশ থানার ওসি ও তাড়াশ ইউএনও মেজবাউল করিম অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। 
তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. ফজলে আশিক বলেন, পুলিশের ওপর হামলা ও মারধরের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেন। পরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হাটের ইজারাদার মাসুদ রানাসহ তার চার সহযোগী শহিদুল ইসলাম ঝন্টু, আবু রাসেল, আব্দুল হান্নান ও আবু হাসনাত বাবুকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের শনিবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

 


স্টাফ করেসপন্ডেন্ট, তাড়াশ ১৭-০৭-২০২১ ০৪:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 477 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]