অবশেষে আইপিএল এর বাকি খেলা স্থগিত
০৭ মে, ২০২১ ০৮:০৪ পূর্বাহ্ন

  

অবশেষে আইপিএল এর বাকি খেলা স্থগিত

আব্দুল জলিল
০৪-০৫-২০২১ ০২:৪৪ অপরাহ্ন
অবশেষে আইপিএল এর বাকি খেলা স্থগিত

করোনাভাইরাসের প্রকোপে অবশেষে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল। সোমবার কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত হওয়ার পর গুঞ্জন চাউড় হয় আইপিএলের স্থগিত হওয়ার ব্যাপারে।

হঠাৎ করে আইপিএল’র জৈব সুরক্ষা বলয় ভেদ করে হানা দেয় করোনাভাইরাস। আর এরপরেই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই।

কঠোর জৈব সুরক্ষা বলয় তৈরি করেই মাসখানেক ধরে চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। কোনো বিরতি বা বাধা ছাড়াই অনুষ্ঠিত হয়েছে ২৮টি ম্যাচ। তবে টুর্নামেন্টের মাঝপথে এসে আক্রান্ত শুরু হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা।

এমন পরিস্থিতিতে টুর্নামেন্ট চালু রাখতে হিমশিম খাচ্ছে আইপিএল কর্তৃপক্ষ। ফলে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, বিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেছেন আইপিএল ২০২১ পুরো মৌসুমের জন্যই স্থগিত করা হয়েছে।

অন্যদিকে ক্রিকইনফোর বরাতে জানা যায়, আইপিএল স্থগিতের ব্যাপারটি নিশ্চিত করেছেন টুর্নামেন্ট চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। ফ্র্যাঞ্চাইজিগুলোর নিরাপত্তার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানা


আব্দুল জলিল ০৪-০৫-২০২১ ০২:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 62 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]