সিরাজগঞ্জ কন্ঠের এপ্রিল মাসে সেরা প্রতিবেদক হলেন যারা
০৭ মে, ২০২১ ০৬:২৩ পূর্বাহ্ন

  

সিরাজগঞ্জ কন্ঠের এপ্রিল মাসে সেরা প্রতিবেদক হলেন যারা

নিউজরুম
০৩-০৫-২০২১ ০৩:৩৬ অপরাহ্ন
সিরাজগঞ্জ কন্ঠের এপ্রিল মাসে সেরা প্রতিবেদক হলেন যারা

 সিরাজগঞ্জ কন্ঠে প্রকাশিত তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য ২০২১ সালের এপ্রিল মাসের সেরা প্রতিবেদকদের নাম ঘোষণা করা হয়েছে। সেরা প্রতিবেদন, ব্রেকিং রিপোর্ট, সর্বাধিক পঠিত ক্যাটাগরিতে পুরস্কৃতদের নাম ঘোষণা করেন সিরাজগঞ্জ কন্ঠের প্রকাশক ও সম্পাদক সিরাজুল ইসলাম। সিরাজগঞ্জ কন্ঠ পরিবারের পক্ষে পুরস্কৃতদের অভিনন্দন জানান নির্বাহী সম্পাদক আলআমিন ভূঁইয়া। ০১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সেরা দুই জন পুরস্কার পেয়েছেন। তারা হলেন— ১। জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি। ২। আব্দুল জলিল, কাজিপুর প্রতিনিধি। বেলকুচি প্রতিনিধি জহুরুল ইসলাম, সর্বোচ্চ ৫৪টি কন্টেন্ট দিয়ে সেরা প্রতিবেদকদের মধ্যে প্রথম হন।কাজিপুর প্রতিনিধি, আব্দুল জলিল ৪২টি কন্টেন্ট দিয়ে সেরা প্রতিবেদকদের মধ্যে দ্বিতীয় হন। ভালো কাজের আনুষ্ঠানিক স্বীকৃতি হিসেবে প্রতিমাসে প্রকাশিত সংবাদগুলোর মধ্য থেকে ফিচার নিউজ, সেরা প্রতিবেদন, ব্রেকিং রিপোর্ট, সর্বাধিক পঠিত এবং বস্তুনিষ্ঠ প্রতিবেদনগুলো যাচাই-বাছাই করে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা প্রতিবেদকদের নগদ অর্থ ও প্রশংসাপত্র দিয়ে থাকে  সিরাজগঞ্জ কন্ঠ। 

উল্লেখ্য, ২০২১ সালের এপ্রিল মাসে সেরা পাঁচ প্রতিবেদক নির্বাচন করার কথা থাকলেও সেরা নির্বাচিত করা হয়েছে কেবলমাত্র দুই জনকে। কারণ সেরা প্রতিবেদক নির্বাচনের বিষয়ে সম্পাদকীয় নীতিমালায় কিছুটা পরিবর্তন করা হয়েছে।  সিরাজগঞ্জ কন্ঠের প্রতিবেদকদের মাঝে অনেকেই গত এপ্রিল মাসে সেরা প্রতিবেদক নির্বাচনের শর্ত গুলো পূরণ করতে সক্ষম হননি। যার ফলে ২০২১ সালের এপ্রিল মাসে দুজন সাংবাদিক সেরা নির্বাচিত হয়েছেন।

এক সংক্ষিপ্ত যৌথ বার্তায় ২০২১ সালের শুরুতে  সিরাজগঞ্জ কন্ঠের প্রকাশক ও সম্পাদক সিরাজুল ইসলাম ও নির্বাহী সম্পাদক আলআমিন ভূঁইয়া বলেন, ২০২১ সালের জানুয়ারি মাস থেকে যেন পাঁচ জনই সেরা প্রতিবেদক নির্বাচন করা সম্ভব হয় সে বিষয়ে  সিরাজগঞ্জ কন্ঠ পরিবারের সকল পর্যায়ের প্রতিনিধিদের নিয়মিত (২/৬০ হারে) গুরুত্বপূর্ণ কন্টেন্ট পাঠানোর জন্য বলেন এবং করোনা পরিস্থিতিতে নিজেদের সর্বোচ্চ সুরক্ষার নিশ্চিত করে মহান সাংবাদিকতা চালিয়ে যাওয়ার আহবান জানান।


নিউজরুম ০৩-০৫-২০২১ ০৩:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 225 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]