শাহজাদপুরে ইয়াবাসহ যুবলীগ নেতার ভাই গ্রেপ্তার
২৫ জুলাই, ২০২১ ০৩:০৭ পূর্বাহ্ন

  

শাহজাদপুরে ইয়াবাসহ যুবলীগ নেতার ভাই গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, বেলকুচি
০৩-০৪-২০২১ ০১:৩৪ অপরাহ্ন
শাহজাদপুরে ইয়াবাসহ যুবলীগ নেতার ভাই গ্রেপ্তার

সিরাজগঞ্জের শাহজাদপুরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজীব সেখের ভাই মিলন সেখকে ইয়াবাসহ আটক করেছে। গোয়েন্দা পুলিশ বলছে, মিলন ও তার চারজন সহযাগী দীর্ঘদিন ধরে শাহজাদপুরে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করছিল। অভিযান চালিয়ে ৩৫০পিচ ইয়াবাসহ মিলন ও তার চার সহযাগীকে আটক করা হয়েছে। আর স্থানীয়রা বলছেন, যুবলীগ নেতা রাজীবের ছত্রছায়ায় দলের প্রভাব খাটিয়ে তার পরিবার শাহজাদপুরে ইয়াবা-গাজার ব্যবসা পরিচালনা করছে।

এর আগেই রাসেলের বড় ভাই বাচ্চু সেখ ও ভাবীকে ইয়াবা-গাজাসহ আটক হয়েছিল। এদিকে যুবলীগ নেতার পরিবার মাদকদ্রব্য ব্যবসায় জড়িত থাকায় এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। আটককৃতরা হলো পৌরসভার দ্বারিয়ারপুর মহল্লার বাসিন্দা চান্দুর ছেলে ও উপজলা যুবলীগের সাবেক আহবায়ক রাজীবের ছোট ভাই মিলন সেখ, পৌরসভার পুকুরপাড় গ্রামের কমল সেখ, পাড়কোলা গ্রামের রজব সেখ ও পাবনার সাথিয়া থানার সাবির হাসেন।

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম জানান, শুক্রবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাদলা গ্রামর গোলজারের বাড়ীতে অভিযান চালিয়ে ১৪০পিচ ইয়াবাসহ সাবির ও রজব নাম দুজনক আটক করা হয়। এসময় তারা জানান, মিলন সেখ মুল ব্যবসায়ী এবং তার কাছ থেকেই ইয়াবা নিয়ে তারা বেচাকেনা করেন। তাদের দেয়া তথ্যমতে রাত সারে ১০টার দিকে পৌরসভার শক্তিপুর আতাউরের মার্কেটে অভিযান চালিয় মিলন সেখ ও তার সহযাগী কমলকে আটক করা হয় এবং একজন দৌড়ে পালিয়ে যায়।

পরে মিলনের শার্টের ভিতর থেকে ১০৬ পিচ ও কমলের কাছ থেকে ১০৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শাহজাদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে নাম প্রকাশ না করার শর্তে উপজলা যুবলীগের কয়েকজন নেতা জানান, যুবলীগ নেতা রাজীব ও তার পরিবারের সদস্যরা দলের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন যাবত শাহজাদপুরে ইয়াবাসহ নানা ধরনের মাদকদ্রব্য বিক্রি করছে। এর আগে তার ভাই ও ভাবী মাদকসহ আটক হয়েছিল। যুবলীগকে মাদকমুক্ত করতে রাসেলকে দল থেকে বহিস্কারের দাবীও জানান নেতারা।

এ বিষয়ে যুবলীগ নেতা রাজিব সেখ জানান, আমার ভাইয়েরা নেশা-টেশা করে জানি। ব্যবসা করে কিনা জানিনা। তবে শুনেছি ইয়াবাসহ আটক করেছে। এর আগেও বড় ভাই বাচ্চু আটকের বিষয় স্বীকার করে জানান, শ্রমিক সে জন্যই হয়তো নেশা পান করায় পুলিশ আটক করেছিল।


স্টাফ করেসপন্ডেন্ট, বেলকুচি ০৩-০৪-২০২১ ০১:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 502 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]