শাহজাদপুরে এমপি হাসিবুর রহমান স্বপনকে এক বিশাল সংবর্ধনা
২৫ জুলাই, ২০২১ ০২:০৯ পূর্বাহ্ন

  

শাহজাদপুরে এমপি হাসিবুর রহমান স্বপনকে এক বিশাল সংবর্ধনা

সাগর বসাক
১৬-০৩-২০২১ ০৭:২৮ অপরাহ্ন
শাহজাদপুরে এমপি হাসিবুর রহমান স্বপনকে এক বিশাল সংবর্ধনা

 সিরাজগঞ্জ- ৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে বিশাল গণসংবর্ধনা প্রদান করেছে। আজ ১৬ মার্চ মঙ্গলবার শাহজাদপুরে হাইস্কুল মাঠে উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। তাই স্বাধীনতা পরবর্তী সময়ে যতগুলো সরকার ক্ষমতায় এসেছে তার মধ্যে বর্তমান প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনা সরকার থাকাকালীন বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আজ সেই উন্নয়ন আমরা ভোগ করছি।

শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যাল-স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, ব্রিজ ও কোটি কোটি ব্যয়ে বাঁধ নির্মাণ সহ সকল উন্নয়ন আজ দৃশ্যমান। তিনি দুঃখ করে বলেন, এই সরকারের উন্নয়নের কথা যারা ভুলে গিয়ে আমার সমালোচনা করেন তারা কোন দল করেন আমি তা জানি না।

আমি প্রধানমন্ত্রীর হাত ধরে আওয়ামীলীগে যোগ দিয়েছি এবং আমিই প্রথম স্বাধীনতা পরবর্তীতে শাহজাদপুরে নৌকাকে বিজয়ী করি। তাই তিনি বলেন, হাইব্রিড কারা, যারা হঠাৎ বৃষ্টি মতো শাহজাদপুরে এসে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তাই তিনি আহবান জানা, আসুন সম্মিলিতভাবে ভেদাভেদ ভুলে গিয়ে শাহজাদপুরে আওয়ামীলীগকে সুসংগঠিত করি।

আমি শাহজাদপুরের সন্তান, আমি ক্ষমতায় থাকি বা না থাকি। শাহজাদপুরের মানুষের জন্য আমি কাজ করে যাব। সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, শামসুল আলম, মোস্তাক আহম্মেদ, লিয়াকত আলী, কেএম নাছির উদ্দিন, নজরুল ইসলাম, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, আমিরুল ইসলাম শাহু, আশিকুল হক দিনার, রাসেল শেখ, আলামিন হোসেন, শিশির, সুমন হোসেন প্রমুখ।

এদিকে আজ শাহজাদপুরের তালগাছি মহাসড়ক থেকে প্রায় দুই হাজার মোটর সাইকেলের শোভাযাত্রা নিয়ে সংসদ সদস্যকে সংবর্ধনা জানায়। সংবর্ধনা সভা জনসভায় পরিণত হয়।

 


সাগর বসাক ১৬-০৩-২০২১ ০৭:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 306 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   [email protected]