স্বেচ্ছাসেবকলীগ নেতার আহবান ফোন করুন খাবার পৌঁছে দেবো
১৯ মে, ২০২৪ ০১:১৮ পূর্বাহ্ন

  

স্বেচ্ছাসেবকলীগ নেতার আহবান ফোন করুন খাবার পৌঁছে দেবো

আব্দুল জলিল
০১-০৭-২০২১ ১২:৪৯ অপরাহ্ন
স্বেচ্ছাসেবকলীগ নেতার আহবান ফোন করুন খাবার পৌঁছে দেবো
ডান বছর জুড়ে করোনার কারণে এক সময়ের  সামর্থ্যবান মানুষও এখন অনেকটা অসহায়। এদের অনেকেই মুখ ফুটে কিছু চাইতেও পারেনা। আর এ কারণে সরকারি বা বেসরকারি কোন পর্যায় থেকেই এরা কোন সহায়তা পাচ্ছে না। তাই তাদের সহ  খাবারহীন পরিবারগুলোার পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ পরান সরকার। 

 

বৃহস্পতিবার( ১ জুলাই)  তিনি সাংবাদিকদের জানান, কাজিপুরের চরাঞ্চলের নাটুয়ারপাড়া ইউনিয়নের করোনায় কর্মহীন হয়ে খাবার সংকটে থাকা পরিবারকে তিনি সহায়তা দেবেন। লোকলজ্জার ভয়ে অনেকে চাইতে পারেনা বিধায় তিনি তার মোবাইল নম্বর সাংবাদিকদের দিয়ে বলেন, আমাকে ফোন করলেই গোপনে তার বাসায় খাবার সহায়তা পৌঁছে দেয়া হবে। এজন্য তিনি ০১৮৪১-৭৯০৭৯৩ নম্বরে কল করার আহবান জানান। 

 

গত বছর করোনার কারণে লকডাউন চলাকালে এই নেতা  এক হাজার অসহায় কর্মহীন মানুষকে খাবার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। পরান সরকার জানান, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে এবং কাজিপুরের এমপি তানভীর শাকিল জয় এর পরামর্শ মোতাবেক আমি করোনায় কর্মহীণ অসহায়দের  সাথে আছি। তাদের প্রয়োজনে আমি খাবার নিয়ে ছুটে যাবো। তবে শর্ত হচ্ছে লকডাউনে সবাইকে ঘরে থাকতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে।

 

এই উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন কাজিপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তিনি জানান, পরানের এই কাজ সবার জন্যেই অনুকরণীয় হতে পারে। তিনি আরও বলেন, আমরাও সাধ্যমতো কর্মহীনদের সহায়তা দিয়ে যাচ্ছি।


আব্দুল জলিল ০১-০৭-২০২১ ১২:৪৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে
এবং 585 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   অনামিকা কনকর্ড টাওয়ার, বেগম রোকেয়া স্মরনী, তৃতীয় তলা, শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা- ১২১৬
  মোবাইল :   ০১৭৭৯-১১৭৭৪৪
  ইমেল :   info@sirajganjkantho.com